নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারী ও কর্ণফুলী থেকে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

হাটহাজারী ও কর্ণফুলী থেকে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে র‌্যাব-৭ এর পৃথক ২টি অভিযানে হাটহাজারী এবং কর্ণফুলী এলাকা হতে মিনিট্রাক ও যাত্রীবাহী বাসে বিশেষ কায়দায় সংরক্ষিত অবস্থায় আনুমানিক ২৩ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ১০ মে হাটহাজারী এবং কর্ণফুলী থানা এলাকায় পৃথক দুটি অভিযানে ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাদের কে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) বহন করে ০১টি মিনিট্রাক যোগে চট্টগ্রাম শহর থেকে হাটহাজারী এলাকার দিকে আসছে।

বিজ্ঞাপন

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১০ মে রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন নতুন পাড়া এলাকায় অক্সিজেন টু হাটহাজারী গামী পাকা রাস্তার উপর একটি একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে মোঃ আজিজুল হক(২৭), পিতা-মৃত মোহাম্মদ শরিফ, সাং-খারাংখালী, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এবং  মোঃ মেহেদী হাসান তানভীর(২৫), পিতা-মৃত ইদ্রীস, সাং-উনচিপ্রাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের’কে আটক করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের স্বীকারোক্তি ও শনাক্ত মতে তাদের হেফাজত থাকা মিনিট্রাকের ভিতের বিশেষ কৌশলে সংরক্ষিত রাখা অবস্থায় আনুমানিক ১৭,০০০ পিস ইয়াবা ট্যাবেলট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনকৃত মিনিট্র্র্র্রাকটি জব্দ করা হয়।

অপর একটি সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ঈদ পরবর্তীতে চট্টগ্রামমুখী যাত্রী পরিবহনের আড়ালে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) নিয়ে একটি যাত্রীবাহী বাসযোগে কক্সবাজার হতে চট্টগ্রাম মহানগরীর উদ্দেশ্যে আসছে।

বিজ্ঞাপন

উক্ত সংবাদের ভিত্তিতে গত ১০ মে বিকাল ৩টার দিকে  র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কের শাহ আমানত সেতুর টোল প্লাজার সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে মোঃ রফিকুল ইসলাম (২৭), পিতা- মোঃ আব্দুল মতলব, সাং- বাগান পাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি ও শনাক্ত মতে তার হেফাজত থাকা বাসের ভিতের বিশেষ কৌশলে সংরক্ষিত রাখা অবস্থায় আনুমানিক ৬,০০০ পিস ইয়াবা ট্যাবেলট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনকৃত বাসটি জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের হতে মাদকদ্রব্য সংগ্রহ করে তা পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।r

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com